শিরোনাম
প্রচ্ছদ / কুয়েত / কুয়েতে মৃত্যুবরণকারী কে এই জহির রায়হান?

কুয়েতে মৃত্যুবরণকারী কে এই জহির রায়হান?

জহির রায়হান নামে এক কুয়েত প্রবাসী বাংলাদেশি গত ২ ডিসেম্বর মারা গেছেন। কিন্তু পাসপোর্টে দেয়া ঠিকানায় যোগাযোগ করে তার পরিচয় মিলছে না।

জহির রায়হানের পাসপোর্ট নম্বর BH0611979। পাসপোর্টে দেয়া ঠিকানা রয়েছে তার বাড়ি মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার নয়ানগর গ্রামে। তার বাবার নাম জীবন আলী এবং মায়ের নাম আমেনা বেগম। জন্ম তারিখ ২ এপ্রিল ১৯৬২ সাল।

তবে কুয়েতস্থ বাংলাদেশ এ্যাম্বাসীর কর্মকর্তারা জহির রায়হানের পাসপোর্টে দেয়া ঠিকানায় যোগাযোগ করে জানতে পারেন ওই নামে কাউকে তারা চেনেন না। এ নিয়ে বিপাকে রয়েছে এ্যাম্বাসীর কর্মকর্তারা। এ নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় কুয়েতস্থ বাংলাদেশ এ্যাম্বাসীর ফেসবুক পেইজে জহির রায়হানের সন্ধান চেয়ে একটি পোস্ট দেয়া হয়েছে।

এতে উল্লেখ করা হয় ‘জহির রায়হান, কুয়েতি সিভিল আইডি নম্বর- 262040201712, বাংলাদেশি পাসপোর্ট নম্বর-BH0611979 গত ০২/১২/২০১৭ তারিখে কুয়েতে স্বাভাবিকভাবে মৃত্যুবরণ করেছেন। মৃত ব্যক্তির পাসপোর্টে উল্লিখিত ঠিকানায় ও মোবাইল নম্বরে যোগাযোগ করলে তারা মৃত ব্যক্তিকে চিনে না বলে উল্লেখ করে। দূতাবাস মরহুমের আত্মীয়স্বজনকে খুজে বের করার চেষ্টা করে যাচ্ছে। এই অবস্থায়, আপনাদের কেউ যদি মরহুম জহির রায়হানকে চিনে থাকেন, তাহলে তাকে দ্রুত দূতাবাসে যোগাযোগ করার অনুরোধ করা হচ্ছে।’

প্রবাসীদের সকল ভিডিও খবর ইউটিউবে দেখতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেলটি: