শিরোনাম
প্রচ্ছদ / মালয়েশিয়া / চলতি বছরে মালয়েশিয়ায় ৩৮,৩৭৫ অবৈধ প্রবাসী আটক। এজেন্টদের কাছে অনুরোধ ভিসার লোভ দেখিয়ে আর কারো সর্বনাশ করবেন না!

চলতি বছরে মালয়েশিয়ায় ৩৮,৩৭৫ অবৈধ প্রবাসী আটক। এজেন্টদের কাছে অনুরোধ ভিসার লোভ দেখিয়ে আর কারো সর্বনাশ করবেন না!

২০১৮ সালের জানুয়ারির ১ তারিখ হতে এই পর্যন্ত মালয়েশিয়া ইমিগ্রেশনের হাতে আটক ৩৮,৩৭৫ অবৈধ অভিবাসী! তাই দয়া করে সবার কাছে অনুরোধ করি কাউকে প্ররোচনায় ফেলে ভিজিট ভিসা,বডি কন্টাক্ট,ক্যাটাগরি ১ ক্যাটাগরি২,ক্যাটাগরি ৩, স্টুডেন্ট ভিসায় কাজের উদ্দেশ্যে মালয়েশিয়া পাঠাবেন না,অতিরিক্ত লাভের আশায় তাড়াতাড়ি করে একজন গরিব মানুষকে বিপদে ফেলবেন না,কাজ করার জন্যে কলিং ভিসার অপেক্ষা করুন! পামওয়েল বাগানের কাজ সবাই করতে পারে না, তাই ফুল বাগান অথবা ফল বাগান বলবে আসলে পামওয়েল বাগান তাই যেনে শুনে আসুন!

যার মাধ্যমে মালয়েশিয়া আসবেন তাকে তাড়াতাড়ি না বলে বলুন সঠিক পন্থানুসরণ করুন প্রয়োজনে দেরি হোক কোন আপত্তি নেই তবে মালয়েশিয়া যাওয়ার পর যেন মিনিমাম ৫/১০ বছর কাজ করতে পারি যেন ভিসা জটিলতার কারনে টাকা দিয়ে বনে জংগলে পুলিশের ভয়ে পালাতে না হয়!দেরি হোক কোন সমস্যা নেই তবুও অবৈধভাবে আসবেন না!বৈধ পথে না আসতে পারলে মালয়েশিয়া না আসাই উত্তম!

অতীত থেকে শিক্ষা নিন,মালয়েশিয়া আগে আসার মানে আপনি জিতে গেলেন বিষয়টা এমন নয়!সঠিকভাবে, সঠিক নিয়মে কাজের ভিসায় কলিং ভিসায় আসুন! না হয় আসার দরকার নাই।

গরিব মানুষ মালয়েশিয়া ঘুরতে আসে না, পরিবারের সচ্চলতার জন্যে আর্থিকভাবে স্বাবলম্বী হওয়ার জন্যে কাজ করতে টাকা দিয়ে মালয়েশিয়া আসে। কচি ছেলেটা বুড়ো হতে আসে, আপনারা সঠিকভাবে কাজ করে কিছু লাভ করুন সমস্যা নেই তবে অতিরিক্ত লাভের আশায় অসহায় ছেলেটার অসহায়ত্বের সুযোগ নিয়ে সারাজীবন কাদাবেন না।

এটা প্রবাস না এটা তার সারাজীবনের স্বপ্ন!মায়ের চিকিৎসা, ছোট ভাই বোনের লেখাপড়া, ছোট বোনকে বিয়ে দেওয়া,ছোট ভাইকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করা,বাবাকে অবসর দেওয়া, নিজে সংসার করা নিজের বিয়ে করা এগুলো তার স্বপ্ন তাই অন্যের স্বপ্নের সাথে প্রতারণা করবেন না!

আপনি সঠিকভাবে না নিয়ে আসতে পারলে দয়া করে টাকা পাসপোর্ট ফেরৎ দিন বলুন দুঃখিত আমি পারিনি আপনি অন্য কাউকে দিয়ে চেস্টা করুন!

বৈধ কলিং ভিসা ছাড়া অন্য যেই কোন প্রতারনা মূলক ভিসাই দয়া করে এড়িয়ে চলুন!

প্রবাসীদের সকল ভিডিও খবর ইউটিউবে দেখতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেলটি: