শিরোনাম
প্রচ্ছদ / মালয়েশিয়া / জানোয়ার এখন মালয়েশিয়ায়- গৌতম রায়!

জানোয়ার এখন মালয়েশিয়ায়- গৌতম রায়!

প্রবাসীদের কষ্টের টাকাগুলোতে দেশী বিদেশী জানোয়ারের কুদৃষ্টি পড়েছে। উন্নত চিকিৎসা, যৌন চিকিৎসা, লটারীর নামে এরা মানুষের কাড়ি কাড়ি অর্থ হাতিয়ে নেয়। এক সময় দেশের ম্যাগাজিনগুলোতে ছিল তাদের পদচারনা। আজ এই জানোয়ারের থাবা পড়েছে মালয়েশিয়ায়। টার্গেট আমাদের সহজ সরল শ্রমিকরা। তাদের দুর্বলতার সুযোগটিই প্রতারনার প্রধান হাতিয়ার। মালয়েশিয়ার টেলিফোন নম্বর দিয়ে আবার হ্যান্ডবিল ছেড়েছে। একটু কথা বলে নিন।

আমার যুক্তি : ধরুন তারা আপনাকে তন্ত্র মন্ত্র দিয়ে লটারী জেতার সুযোগ করে দিবে। আপনিও বিশ্বাস করলেন। কিন্তু তার যদি এতই ক্ষমতা থাকতো তাহলে সে নিজেই লটারী ধরে মালয়েশিয়ার সব টাকা নিয়ে যেতে পারতো। তাহলে আপনাকে কেন দিবে? আর সে কি বিনা লাভে আপনার এতবড় উপকার করছে? এছাড়া ইসলাম লটারী খেলাকে সমর্থন করে না। আমি জানি, এ লটারীর ফাঁদে পা দিয়ে কত বাংলাদেশী এ দেশে ধ্বংস হয়ে গেছে। আমার যুক্তিটি না মানলে আমি বলব আপনিও একটা বোকা। লটারী খেলুন।

ঐসব ভন্ড, প্রতারকদের যেখানেই পাবেন সেখানেই উত্তম মধ্যম দিয়ে গলাধাক্কা দিয়ে আপনার বাড়ী থেকে বের করে দিন। পারলে দিগম্বর করে ছবি তুলে আমাকে দিন। কারন, ওরা ওৎ পেতে আছে আপনার কষ্টে কামানো রিঙ্গিতগুলো হাতিয়ে নেবার। ধর্মটাকে পূঁজি করবে। কত তন্ত্র, মন্ত্র, সূরা পাঠ করবে। শয়তানকে জুতা মারুন।

এই পোষ্টটা শেয়ার করে সবাইকে সতর্ক করে দিন।

প্রবাসীদের সকল ভিডিও খবর ইউটিউবে দেখতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেলটি: