শিরোনাম
প্রচ্ছদ / বাংলাদেশ / দুই সন্তানের জননীর সাথে অসামাজিক কাজে লিপ্ত থাকায় গণধোলাই খেলেন যুবলীগ সভাপতি!

দুই সন্তানের জননীর সাথে অসামাজিক কাজে লিপ্ত থাকায় গণধোলাই খেলেন যুবলীগ সভাপতি!

গত কাল ২৬.১০.১৮ নয়দিগন্তের অনলাইন সংস্করণে ”অসামাজিক কাজে লিপ্ত থাকায় গণধোলাই খেলেন যুবলীগ সভাপতি” শিরনামে সংবাদপ্রকাশের পর দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয় শেরপুরের নালিতাবাড়ী যুবলীগ সভাপতিকে।

দুই সন্তানের জননীর সাথে অনৈতিক কর্মকান্ডে জড়িয়ে গণধোলাইয়ের পর বেধে রাখার ঘটনায় সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্নের অভিযোগে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে যুবলীগ নেতা শাহীনুর ইসলাম মিলনকে। তিনি শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নালিতাবাড়ী সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি ছিলেন।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী জানায়, গত ২৩ অক্টোবর মঙ্গলবার রাতে নালিতাবাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহীনুর ইসলাম মিলন (৩২) মরিচপুরান ইউনিয়নস্থ ভোগাইরপাড় গ্রামে ঢাকায় কর্মরত জনৈক ব্যক্তির স্ত্রীর ঘরে প্রবেশ করে অনৈতিক কর্মকান্ডে জড়ায়। এসময় আগে থেকেই ওঁৎ পেতে থাকা এলাকাবাসী মিলনকে হাতেনাতে ধরে গণধোলাই দেয় এবং হাত বেধে বাড়ির আঙ্গিনায় বসিয়ে রাখে।

এ খবর ছড়িয়ে পড়লে মধ্যরাতে আশপাশের শত শত উৎসুক মানুষ ওই বাড়িতে ভিড় জমায়। পরে সঠিক বিচারের আশ্বাসে স্থানীয় ইউপি চেয়ারম্যান আটক মিলনকে উদ্ধার করে বাড়িতে পাঠিয়ে দেন। দুই সন্তানের জননী ওই গৃহবধূর সাথে মিলনের বেশ কিছুদিন যাবত পরকীয়া চলে আসছিল বলে জানান এলাকাবাসী।

এদিকে এ ঘটনার ছবিসহ নয়দিগন্তের অনলাইন সংস্করন ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচনার ঝড় ওঠে। পরে ২৬ অক্টোবর শুক্রবার বিকেলে উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সংগঠনটির কার্যালয়ে জরুরি সভা আহবান করা হয়। সভায় ১২ ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে শাহীনুর ইসলাম মিলনকে দায়িত্ব থেকে অব্যহাতির সিদ্ধান্ত নেওয়া হয়। উপজেলা যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম অব্যাহতির বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযোগ রয়েছে, মিলন একাধিক অবৈধ কর্মকান্ডের সাথে জড়িত। কিছুদিন আগে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর ১০ টাকা কেজি দরের চাল গোপনে কিনে তা বিক্রির অভিযোগ উঠে। এছাড়াও কিছুদিন আগে মিলনসহ একাধিক যুবক মাদকদ্রব্যসহ বিশেষ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের হাতে আটকের ঘটনাও ঘটেছে।

প্রবাসীদের সকল ভিডিও খবর ইউটিউবে দেখতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেলটি: