শিরোনাম
প্রচ্ছদ / ভিডিও / ধর্ষন করার আগে ব্লেড দিয়ে কেটে পুজার যৌনাঙ্গ কেটে বড় করা হয়! (ভিডিও)

ধর্ষন করার আগে ব্লেড দিয়ে কেটে পুজার যৌনাঙ্গ কেটে বড় করা হয়! (ভিডিও)

ধর্ষন করার আগে ব্লেড দিয়ে কেটে পুজার যৌনাঙ্গের প্রবেশপথ বড় করা হয়। তাকে আটকে রেখে টানা ১৮ ঘন্টা ২ জন হায়েনা রেইপ করে!! ধর্ষণকারী সাইফুল ছাত্রলীগ করে না। তাই এই ইস্যুতে ফেসবুক গরম হবেনা। পত্র পত্রিকায় বড় করে লেখা হবে না,,টিভি টকশো গুলোতে আলোচনার ঝড় উঠবে না।

হ্যাঁ আমি ৫ বছর বয়সী শিশু পূজা দাসের কথা বলছি,, যে মেয়েটি ধর্ষণ কাকে বলে এখনো জানে না। পূজা দাস আপনার আমার বোন কিংবা সন্তানের মত। বাড়ি দিনাজপুর। তাকে ধর্ষন করে মানুষরুপী জানোয়ার চার সন্তানের জনক সাইফুল। পুলিশ প্রথমে মামলা নিতে না চাইলেও পরে গ্রামবাসীর আন্দোলনের মুখে মামলা নিতে বাধ্য হয় এবং সাইফুলকে গ্রেপ্তার করে।

মিডিয়া এই ব্যাপারে নিশ্চুপ। আর মানবতাবাদী, সুশীল নামের কুশীলরা ও নিশ্চুপ কারণ সে গণিমতের মাল, মালুর বাচ্চা, মালুদের সন্তানের জন্য ধর্ম ব্যবসায়ী হায়েনাদের কাছে কোন মানবতা নেই,, আরে ভাই আমাদের মনে রাখা উচিৎ সে মালু হোক আর যাই হোক সে তো একজন মানুষের বাচ্চা তারও অধিকার আছে এই দেশে সুন্দরভাবে বেচে থাকার!

এই দেশে তনু, রিশতা, খাদিজাদের জন্য ফেইসবুকে ইভেন্ট খোলা হয়। অথচ,,কত দিন হয়ে গেল একজন মানবতাবাদীকেও দেখলাম না প্রতিবাদ করতে, অথচ তনুদের জন্য মানবতা উপচে পড়ে। আর পূজাদের জন্য সবাই নিশ্চুপ সবসময় এমন চলে আসছে। বর্তমানে পূজা মেডিকেলে ভর্তি,,মৃত্যু যন্ত্রনায় কাতরাচ্ছে। সবাই আর্শিবাদ/দোয়া করবেন এই ছোট্ট মেয়েটির জন্য। আমার পক্ষ থেকে জুতার বারি সুশীল নামের কুশীলদের, ফেইসবুকের অতি মানবতাবাদীদের, ধর্মীয় বেশধারী কিছু ভন্ডদের। এক কথায় বলতে চাই,,, শিশু ধর্ষণকারী নরপশু সাইফুল্লার ফাঁসি চাই।

প্রবাসীদের সকল ভিডিও খবর ইউটিউবে দেখতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেলটি: