শিরোনাম
প্রচ্ছদ / মালয়েশিয়া / প্রবাসী ভাইরা খুব সহজেই চেক করতে পারবেন মালয়েশিয়ার ভিসা।

প্রবাসী ভাইরা খুব সহজেই চেক করতে পারবেন মালয়েশিয়ার ভিসা।

মালয়েশিয়া সরকারের নতুন নিয়মে খুব সহজেই আপনি এখন ভিসা চেক করতে পারবেন, প্রবাসী ভাইদের কল্যাণে শেয়ার করুন।মালয়েশিয়ায় জেএমজি কার্গোর আনুষ্ঠানিক উদ্ভোধন মালয়েশিয়া বাংলাদেশী মালিকানাধীন ইউরোপের বিখ্যাত কার্গো সার্ভিস জেএমজি কার্গোর মালয়েশিয়ায় বাণিজ্যিকভাবে যাত্রা শুরু করেছে ।রবিবার রাতে এ উপলক্ষে মালয়েশিয়ায় বসবাসকারী প্রবাসীদের নিয়ে কুয়ালালামপুরের হোটেলে সলিলে আয়োজন করা হয় জমকালো অনুষ্ঠানের।

মালয়েশিয়া সেগি ইউনিভার্সিটির শিক্ষার্থী কেএম ফাহাদ ও লায়লা আফরোজ অপ্সরার সঞ্চালনায় অনুষ্ঠানে কুরআন তেলাওয়াতের পর বাংলাদেশ ও মালয়েশিয়ার জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। অনুষ্ঠানে প্রবাসীদের উদ্যেশে জেএমজি কার্গোর বর্তমান ও ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা তুলে ধরেন জেএমজি কার্গোর ব্যবস্থাপনা পরিচালক মনির আহমেদ।তিনি বলেন, হাটি-হাটি পা-পা করে জেএমজি কার্গো আজ একটি বিশাল পরিবার। শুরুটা আমি নিজে একাই করলেও আজ এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছেন বহু মানুষ।

লন্ডনে যাত্রা শুরু করলেও আজ তা বিশ্বের অনেকগুলো দেশেই সুনামের সঙ্গে গ্রাহকসেবা দিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজ আমরা মালয়েশিয়ায় যাত্রা শুরু করছি। আপনাদেরকে সর্বোচ্চ এবং নিরাপদ গ্রাহকসেবা দেওয়ায় আমাদের একমাত্র লক্ষ। জেএমজি কার্গো মালয়েশিয়ার পরিচালক দাতু মোহাম্মাদ এবাদত হোসাইন বলেন, মালয়েশিয়ায় বসবাস করছে দশ লক্ষাধিক বাংলাদেশী। তাদেরকে আমরা সবচেয়ে ভালো এবং সহজ সেবা দেওয়ার অঙ্গিকার করেই মালয়েশিয়ায় যাত্রা শুরু করেছি। আশা করছি আপনারা আমাদের কাছে অন্যদের তুলনায় আরও ভালো সেবা পাবেন।

অনুষ্ঠানে জেএমজি কার্গোর ব্যবস্থাপনা পরিচালক মনির আহমেদ, জেএমজি কার্গো লন্ডনের সিইও দিলারা খাতুন জেনি ও জেএমজি কার্গো ফ্রান্সের সিইও দাতিন আবীদা সুলতানা কে ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে অংশগ্রহন করেন মালয়েশিয়ায় বসবাসকারী বাংলাদেশ কমিউনিটির সর্বস্তরের মানুষ। অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন অনুষ্ঠানে আগত অতিথিরা।

প্রবাসীদের সকল ভিডিও খবর ইউটিউবে দেখতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেলটি: