প্রচ্ছদ / সৌদি আরব / বাবা মায়ের সাথে ফোনে ঝগড়া করে ৫ তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করলো প্রবাসী বাংলাদেশী!

বাবা মায়ের সাথে ফোনে ঝগড়া করে ৫ তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করলো প্রবাসী বাংলাদেশী!

সৌদি প্রবাসী বাবা মায়ের সাথে ফোনে ঝগড়া করে ৫ তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করলো ইরাকে রাত যখন ২টা বাজে তখন একটা ম্যাসেজ পেয়ে ঘুম ভেঙ্গে গেলো, ম্যাসেজটা পড়ে অন্ধকার রোমটা আরো অন্ধকার হয়ে গেলে, ম্যাসেজ পড়া শেষে বুঝতে অসুবিধা হলো না আমার অন্ধকারেও দুচোখে পানি এসেছে. ম্যাসেজটা ছিলো “জুয়েল ভাই এই মাত্র সৌদি আরবে এক বাঙালি ভাই বাবা মার সাথে ফোনের ঝগড়া করে ৫তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করলো,বিস্তারিত সকালে বলবো”

কেন এই প্রবাস জীবনটা এমন.যাদের জন্য এই প্রবাস আবার তাদের দেওয়া মানসিক আঘাতে আত্মহত্যা করতে হয় একজন প্রবাসীকে ? এই প্রশ্নের উত্তর কারো কাছে জানা নেই .আজ হাজার হাজার প্রবাসী পরিবারের টাকার চাপ এ মানসিক আঘাতে আক্রান্ত.আর এই মানসিক আঘাতের কারনে কেউ আত্মহত্যা কেউবা কাজের জায়গায় দূর্ঘটনায় মুত্যু হচ্ছে।

একজন প্রবাসী যে সারাক্ষন চিন্তার থাকতে হয় কাজের ও পরিবার নিয়ে.আবার এর মাঝে পরিবারের মানসিক চাপ যে কত কষ্ট তা প্রবাসী ছাড়া কেউ বুঝবে না.একজন প্রবাসী কতটা কষ্ট পেলে আত্মহত্যা করতে বাধ্য হয় তা আমরা হাজারে প্রবাসীর কাছে উত্তর জানা আছে যা দেশে থাকা পরিবারগুলো কাছে নেই . কাজের সময় যদি দেশ থেকে একটা মিস কল আসে যতক্ষণ ফোন না করবে ততক্ষন মনে শান্তি আসে না ও ভয়ে বুক ধরফর করে .এই যে পরিবারের প্রতি এই ভালবাসার মূল্যটাই কোন প্রবাসী পায় না। এর নামই প্রবাস জীবন এই প্রবাসীদের দুঃখ শুধু প্রবাসীরাই বুঝে, আর কেউ বুঝার চেষ্টা করেনা।

আজ সকল প্রবাসীদের কাছে আমি একটি অনুরোধ করবো প্লিজ আমার এই পোষ্ট সকল প্রবাসী ভাইয়েরা শেয়ার করবেন যাতে আপনার এই শেয়ারটি সকল প্রবাসীর বাবা মা এবং তার পরিবারের সবার কাছে পৌছে যায় আর কোন প্রবাসীর যাতে এভাবে জীবন দিতে না হয় প্লিজ সবাই শেয়ার করুন|

বাবা মায়ের সাথে ফোনে ঝগড়া করে ৫ তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করলো প্রবাসী বাংলাদেশী!

প্রবাসীদের সকল ভিডিও খবর ইউটিউবে দেখতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেলটি: