প্রচ্ছদ / ভারত / ভারতে কলেজছাত্রীকে হেনস্তা করে ভিডিও ছাড়ল ছেলেবন্ধু বিস্তারিত দেখুন!

ভারতে কলেজছাত্রীকে হেনস্তা করে ভিডিও ছাড়ল ছেলেবন্ধু বিস্তারিত দেখুন!

ভারতের অন্ধ্রপ্রদেশে ১৯ বছর বয়সী এক কলেজছাত্রীকে শারীরিকভাবে লাঞ্ছিত করার পর ভিডিও ধারণ করে তা বন্ধুদের মধ্যে ছড়িয়ে দিয়েছে এক যুবক। এ ঘটনায় ছাত্রীর ছেলেবন্ধু ওই যুবকসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

চলতি বছরের আগস্টে এ ঘটনা ঘটে। গত মঙ্গলবার ছাত্রীর বাবার করা অভিযোগের ভিত্তিতে অন্ধ্রপ্রদেশের প্রকাসম জেলা থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

ভিডিওতে দেখা যায়, ওই তরুণী হামলাকারীদের কাছ থেকে নিজেকে ছাড়িয়ে নিতে কাকুতি-মিনতি ও আর্তনাদ করছেন। কিন্তু হামলাকারীরা তাঁর পোশাক অনাবৃত করে ধর্ষণের চেষ্টা করছে। ওই সময় হামলার শিকার তরুণীর পাশে থাকা আরেক মেয়েকে ধরার প্রাণপণ চেষ্টা করছিল। ওই মেয়েটি তরুণীকে বাঁচাতে সামান্য চেষ্টা করেছেন।

অন্ধ্রপ্রদেশের পুলিশের ভাষ্য, ওই কলেজছাত্রী ও তাঁর এক বন্ধু বি সাইয়ের (ছেলেবন্ধু) সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। বি সাইয়ের সঙ্গে এক বছর আগে থেকে তরুণীর পরিচয় ছিল।

মন্দিরে যাওয়ার পর বি সাইয়ের বন্ধু কার্তিক (যে তরুণীর সম্পর্কের বিষয়ে হতাশ ছিল) তরুণীকে হেনস্তায় উসকানি দেয়। কার্তিকের পরিকল্পনা অনুযায়ী বি সাই তরুণীকে হেনস্তা করে ও দৃশ্যটি মুঠোফোনে ধারণ করে।

সুব্ব রাও নামের পুলিশের এক কর্মকর্তা বলেন, ‘পুলিশ কর্মকর্তা হিসেবে আমরা এ ধরনের বিষয় রোধ করতে চাইছি। এ ধরনের কোনো ঘটনা ঘটলে আমরা তাদের পরামর্শ দেবো এবং পরিচয় গোপন করে রাখব।’

‘মা-বাবা ও শিক্ষকদের উচিত ছেলেমেয়েদের বিষয়ে খোঁজ রাখা। আমরা কলেজগুলোতে কিছু সচেতনতা কর্মসূচি নিয়েছি। চলচ্চিত্র তাদের অনেক বেশি প্রভাবিত করছে।’

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার তিনজনের একজন কলেজছাত্র। অন্যজন কলেজ থেকে পাস করেছে।

সুত্রঃ-এনডিটিভি

প্রবাসীদের সকল ভিডিও খবর ইউটিউবে দেখতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেলটি: