শিরোনাম
প্রচ্ছদ / আরব আমিরাত / মার্সিডিস গাড়ি জিতলেন এক ভাগ্যবান প্রবাসী বাংলাদেশি!

মার্সিডিস গাড়ি জিতলেন এক ভাগ্যবান প্রবাসী বাংলাদেশি!

সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাইয়ের একটি স্বর্ণালংকারের প্রতিষ্ঠান স্কাই জুয়েলার্স থেকে সোনা কিনে লটারিতে একটি মার্সিডিস বেঞ্জ গাড়ি জিতেছেন এক বাংলাদেশি। মার্সিডিস জয়ী ওই বাংলাদেশির নাম মোহাম্মদ আবদুর রাজ্জাক।

দোহা, দুবাই এবং মাসকাট এলাকায় তাদের গ্রীষ্মকালীন সেলস প্রমোশন অফার দেয় স্কাই জুয়েলার্স। তাতে ছিল দুটি মার্সিডিস বেঞ্জ গাড়ি ও ১২৫টি স্বর্ণমুদ্রা। ওই লটারির একজন ভাগ্যবান বিজয়ী বাংলাদেশের আবদুর রাজ্জাক। সম্প্রতি কম্পানিটির জেনারেল ম্যানেজার সিরিয়াক ভারগেজের কাছ থেকে আবদুর রাজ্জাক তাঁর গাড়ির চাবি বুঝে নেন। ওই অনুষ্ঠানে দুজন বিজয়ীকে পাঁচটি করে স্বর্ণমুদ্রা, পাঁচজন বিজয়ীর প্রত্যেককে দুটি করে স্বর্ণমুদ্রা দেওয়া হয়। অন্য পাঁচজন বিজয়ীকে দেওয়া হয় একটি করে স্বর্ণমুদ্রা।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্কাই জুয়েলার্সের ব্যবস্থাপনা পরিচালক বাবু জন বলেন, “আমরা স্বচ্ছতায় বিশ্বাসী। এ পুরস্কারের মাধ্যমে অন্তত কয়েকজন মানুষের জীবন সমৃদ্ধ হবে। তাদের জীবনধারায় পরিবর্তন আসবে। করপোরেট অ্যান্ড ইন্টারন্যাশনাল ব্যাংকিংয়ের প্রধান মিয়া এহসানুল্লাহসহ বিশিষ্টজনরা এ সময় উপস্থিত ছিলেন। গত শনিবার দুবাইয়ে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে মোহাম্মদ আবদুর রাজ্জাককে গাড়ির চাবি হস্তান্তর করা হয়। আমিরাতের বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাদের সেলস প্রমোশনে এ ধরনের পুরস্কার প্রায়ই দেওয়া হয়।

মার্সিডিস গাড়ি জিতলেন এক ভাগ্যবান প্রবাসী বাংলাদেশি!

প্রবাসীদের সকল ভিডিও খবর ইউটিউবে দেখতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেলটি: