শিরোনাম
প্রচ্ছদ / মালয়েশিয়া / মালয়েশিয়া ইমিগ্রেশন পুলিশের অভিযানে ৮৫টি পাসপোর্ট সহ গ্রেফতার ২০০ বাংলাদেশি !

মালয়েশিয়া ইমিগ্রেশন পুলিশের অভিযানে ৮৫টি পাসপোর্ট সহ গ্রেফতার ২০০ বাংলাদেশি !

মালয়েশিয়ায় দেশব্যাপী পরিচালিত অভিযান মেগা থ্রির গতকাল মাই ইজির কাজে ব্যবহৃত মেশিন , মালয়েশিয়া রিংগিত সহ সারাদেশে তিন শতাধিক অবৈধ অভিবাসীকে গ্রেপ্তার করেছে।

মালয়েশিয়া অভিবাসন বিভাগের প্রধান দাতো সেরি মোস্তফার আলী জানায়, সুবাং ইনডা এবং সানওয়ে শহর সেলাংগর ইমিগ্রেশন পুলিশের ৭০ জন অফিসারের নেতৃত্বে পরিচালিত এ অভিযানে বাংলাদেশী মুদি দোকান থেকে মাইইজীর কাজে ব্যবহৃত মেশিন ,৮৫ টি পাসপোর্ট এবং মালায় রিংগিত ১৬,৬০০ আটক করে ।

গত ৫ই জুলাই সন্ধ্যা ৭টা থেকে শুরু হওয়া চার ঘণ্টার অভিযানে ১১৩ জনকে গ্রেপ্তার করে । গ্রেপ্তারকৃত ১১৩ জনের মধ্যে অধিকাংশই বাংলাদেশী এবং বাকিরা ইন্দোনেশিয়া ও পাকিস্তানের নাগরিক । মোস্তফা আলী আরো জানান , অবৈধ শ্রমিকদের বৈধ হওয়ার মেশিন দোকানের ভিতরে রেখে ভুয়া ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে হাতিয়ে নিয়েছেন লক্ষ লক্ষ মালাই রিংগিত।

এছাড়া মালয়েশিয়ার অন্যান্য জায়গায় অভিযান চালিয়ে , আরো দুই শতাধিক অবৈধ অভিবাসীকে গ্রেফতারের সংবাদ পাওয়া যায় , অভিযান পরিচালিত উল্লেখযোগ্য জেলা সেলাংগার , ইপো , পেনাং ও জোহর বারু । আটককৃতদের মধ্যে প্রায় দুইশত জন বাংলাদেশি আটক হয়েছে বলে জানা গেছে ।

প্রবাসীদের সকল ভিডিও খবর ইউটিউবে দেখতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেলটি: