শিরোনাম
প্রচ্ছদ / মালয়েশিয়া / মালয়েশিয়ার চেরাসে নির্মাণাধীন ভবন থেকে পড়ে বাংলাদেশির মৃত্যু!

মালয়েশিয়ার চেরাসে নির্মাণাধীন ভবন থেকে পড়ে বাংলাদেশির মৃত্যু!

মালয়েশিয়ার কুয়ালালামপুর শহরের চেরাস এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে এক বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত বাংলাদেশি চেরাস এলাকার দেসা তুন রাজ্জাক নামের একটি অ্যাপার্টমেন্টের ভবনে রং করার কাজ করছিলেন বলে জানায় স্থানীয় গণমাধ্যম।

পেইন্টিংয়ের সময় ওই বাংলাদেশি কর্মী চেরাসের দেসা তুন রাজাক অ্যাপার্টমেন্টে ৩১অক্টোবর স্থানীয় সময় বিকাল ৩টার দিকে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। চেরাস জেলা পুলিশ প্রধান সহকারী কমিশনার মোহাম্মদ মোখেসিন মোহাম্মদ জন জানান, বিকাল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটার সময় ৩৭ বছর বয়সী ওই বাংলাদেশি লিফটে ছিল।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে তিনি বলেন, দুর্ঘটনার শিকার ব্যক্তি ১৩ তলা থেকে পড়ে যায়।

রং করার সময় হঠাৎ পা পিছলে যাওয়ায় ভারসাম্য হারিয়ে ফেলে সে।বুধবার তিনি এক বিবৃতিতে বলেন, দুর্ঘটনার শিকার ব্যক্তি পড়ে গিয়ে হাত ভেঙ্গে যায়, পিঠে ও মাথায় গুরুতর আঘাত পায়। পরে একটি হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। লাশের ময়নাতদন্তের জন্য স্থানীয় একটি হাসপাতালের ফরেনসিক বিভাগে নেয়া হয়েছে বলেও জানিয়েছেন মোহাম্মদ জন।

তিনি আরও জানান, এ দুর্ঘটনার সঠিক ফল পাওয়ার জন্য বিশদ তদন্ত চলছে। প্রাথমিক তদন্তে দৃশ্যমান কোন অপরাধীর উপাদান পাওয়া যায়নি, তাই এটিকে আকস্মিক শ্রেণিভূক্ত করার কথাও জানান পুলিশের এ কর্মকর্তা।

প্রবাসীদের সকল ভিডিও খবর ইউটিউবে দেখতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেলটি: