শিরোনাম
প্রচ্ছদ / মালয়েশিয়া / মালয়েশিয়ায় কিশোরীকে ধর্ষণের দায়ে এক বাংলাদেশীর ২০ বছরের জেল।

মালয়েশিয়ায় কিশোরীকে ধর্ষণের দায়ে এক বাংলাদেশীর ২০ বছরের জেল।

মালয়েশিয়ায় ওয়াংছা মাজুর সেলাঙ্গর রয়েল গলফ ক্লাবের সন্নিকটে সহকর্মী এক কিশোরীকে ধর্ষণের দায়ে মোহাম্মদ রবিন (২৮) নামের এক বাংলাদেশি যুবককে ২০ বছরের জেল ও ১০টি বেত্রাঘাতের আদেশ দিয়েছেন সেখানকার আদালত।

স্থানীয় একটি সংবাদ পত্রিকায় বলা হয় দণ্ডপ্রাপ্ত রবিন বার ওয়েটারের কাজ করতো। তার দেশে একটি শিশু সন্তান রয়েছে।

সোমবার স্থানীয় একটি দায়রা আদালতের বিচারক জজ দাতিন এম কুনাসান্ড্রি এ রায় ঘোষনা করেছেন। পরীক্ষা-নিরীক্ষার জন্য একজন স্ত্রীরোগ ও ধাত্রীবিদ্যা বিশেষজ্ঞ ডেকে আনা হয়েছিল।

২০ বছর বয়সী মোহাম্মদ রবিন আদালতে তার দোষ স্বীকার কালে আদালতে পুলিশ এই ধর্ষণের ঘটনাকে একটি জঘন্যতম নিষ্ঠুর ও অমানবিক বলে উল্লেখ করে।

মামলায় অভিযোগ করা হয় ২০১৬ সালের ১ অক্টোবর রাত ১১টায় ডিউটি শেষে ভুক্তভোগী নারী সহকর্মী অভিযুক্ত বাংলাদেশিকে কাজ শেষে তার মটরসাইকলে করে বাড়িতে রেখে আসার জন্য অনুরোধ করে। সে মদপান করার জন্য পথিমধ্যে ওয়াংছা মাজুর সেলাঙ্গর রয়েল গলফ ক্লাবের কাছে পড়ে যায়।

অভিযুক্ত ভুক্তভোগীর শরীর শক্তভাবে জড়িয়ে ধরে এবং তাকে নড়াচড়া না করার জন্য সতর্ক করে। সে মেয়েটির মুখে ঘুষি মারে এবং যখন সে তাকে প্রতিহত করার চেষ্টা করে তখন সে তার হাত গলার টাই দিয়ে বেঁধে ফেলে। ধর্ষণ করার আগে তাকে সে ওরাল সেক্স করতে বাধ্য করে।

ডিপুটি পাবলিক প্রোসিকিউটার লিয়ানা জাওয়ানি মোহাম্মদ রাদজি আদালতে রবিনের বিরুদ্ধে গুরু দণ্ড দেয়ার জন্য আবেদন জানান।

প্রবাসীদের সকল ভিডিও খবর ইউটিউবে দেখতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেলটি: