শিরোনাম
প্রচ্ছদ / মালয়েশিয়া / মালয়েশিয়ায় ব্যাপক ধরপাকর ইমিগ্রেশন পুলিশের অভিযানে ৩,৪৬৩ বাংলাদেশি ও রোহিঙ্গাসহ গ্রেফতার ১৭,৮০১ !

মালয়েশিয়ায় ব্যাপক ধরপাকর ইমিগ্রেশন পুলিশের অভিযানে ৩,৪৬৩ বাংলাদেশি ও রোহিঙ্গাসহ গ্রেফতার ১৭,৮০১ !

আবারওব্যাপক ধরপাকড় অভিযানে নামছে মালয়েশিয়া ইমিগ্রেশন পুলিশ।নতুন সরকারের সিদ্ধান্ত অনুযায়ী মালয়েশিয়া থেকে বিদেশি শ্রমিক কমিয়ে আনাও অবৈধদের যেকোনো মূল্যে গ্রেপ্তারের সিদ্ধান্ত হিসেবে ব্যাপক অভিযান নামছে মালয়েশিয়া ইমিগ্রেশন পুলিশ।

মালয়েশিয়া ইমিগ্রেশন পুলিশের অভিযানে জানুয়ারি থেকে ২৬ মে পর্যন্ত দেশব্যাপী ৬০২০ টি অভিযানের মাধ্যমে ১৭,৮০১ বৈধ কোন কাগজপত্র না থাকায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

জানুয়ারি থেকে শুরু হওয়া ঐ অভিযানে সর্বমোট গ্রেপ্তার করা হয় ৭৪,৩২৬ বিভিন্ন দেশের নাগরিকদের।

কাগজপত্র যাচাই-বাছাই শেষে সর্বমোট ১৭,৮০১ জনকে গ্রেফতার করাহয়।গ্রেফতারের মধ্য সর্বোচ্চ অবস্থানে ইন্দোনেশিয়ার নাগরিক ৬,০​৬০,বাংলাদেশের ৩,৪৬৩, ফিলিপাইনের ১,৯৫৬, মায়ানমারের (রোহিঙ্গা) সহ ১,৭৫৬ এবং বাকিরা পাকিস্তান, ইন্ডিয়া ও অন্যান্য দেশের নাগরিক।

মালয়েশিয়া ইমিগ্রেশন এর মহাপরিচালক দাতুক সেরি মুস্তাফার আলী বলেন, শুধু অভিবাসীদের নয়, অবৈধ অভিবাসী রাখার অপরাধে মালয়েশিয়ান ৪৫৫ নাগরিক কে গ্রেফতার করা হয়। উল্লেখ্য গত ২৪ মে থেকে ২৬ মে এই তিন দিনে গ্রেফতার করা হয় ৩৩৭ জনকে।যার মধ্যে বাংলাদেশি রয়েছে৯৬জন।

প্রবাসীদের সকল ভিডিও খবর ইউটিউবে দেখতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেলটি: