শিরোনাম
প্রচ্ছদ / ভিডিও / মালয়েশিয়া থেকে ফিরে দেশের মাটিতে পা রেখেই ছিনতাইকারীর হাতে খুন মালয়েশিয়া প্রবাসী (ভিডিওসহ)

মালয়েশিয়া থেকে ফিরে দেশের মাটিতে পা রেখেই ছিনতাইকারীর হাতে খুন মালয়েশিয়া প্রবাসী (ভিডিওসহ)

মালয়েশিয়ার প্রবাস জীবন শেষে দেশে ফিরেছেন। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে ট্রেনে গ্রামের বাড়ি সিরাগঞ্জের উদ্দেশে যাত্রাও করেছেন। কিন্তু ছিনতাইকারীদের কবলে পড়ে আর বাড়ি ফেরা হয়নি শফিকুল ইসলামের (৩৮)।

সোমবার রাতে সব মালামাল লুট করে হত্যা করে ট্রেন থেকে তার লাশ ফেলে দিয়েছে দুর্বৃত্তরা।

 মঙ্গলবার সকালে রেলওয়ে পুলিশ গাজীপুর সিটি করপোরেশনের হায়দারাবাদ এলাকার ঢাকা-রাজশাহী রুটের রেললাইনের পাশ থেকে লাশটি উদ্ধার করে।

গাজীপুর সিটি করপোরেশনের স্থানীয় কাউন্সিলর মাসুদুল হাসান বিল্লাল জানান, নিহতের সঙ্গে থাকা পাসপোর্টের তথ্য অনুযায়ী, নিহত প্রবাসীর নাম- শফিকুল ইসলাম (৩৮)। তিনি সিরাজগঞ্জ সদরের মাঝুয়াইল গ্রামের আলতাফ হোসেন ছেলে। তিনি সোমবার রাত ৭টার দিকে কুয়ালালামপুর বিমানবন্দর থেকে দেশের উদ্দেশে বিমানে চড়েন।

কাউন্সিলর ও এলাকাবাসীর ধারণা, তিনি সোমবার রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। পরে বিদেশ থেকে আনা মালামাল নিয়ে ট্রেনে চড়ে বাড়ি যাওয়ার পথে ছিনতাইকারীর কবলে পড়েন। ছিনতাইকারীরা তার মালামাল লুট এবং তাকে হত্যা করে হায়দারাবাদ এলাকায় ট্রেন থেকে ফেলে দিয়েছে।

স্থানীয়রা মঙ্গলবার সকালে রেল লাইনের পাশে লাশ পড়ে থাকতে দেখে কাউন্সিলর ও পুলিশকে খবর দেয়।

টঙ্গী রেলওয়ে জংশন ফাঁড়ির এসআই আলাউদ্দিন জানান, খবর পেয়ে সকাল ১০টার দিকে লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

প্রবাসীদের সকল ভিডিও খবর ইউটিউবে দেখতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেলটি: