শিরোনাম
প্রচ্ছদ / মালয়েশিয়া / মালয়েশিয়া প্রবাসীদের দারুন সুখবর!

মালয়েশিয়া প্রবাসীদের দারুন সুখবর!

অভিবাসী দিবসে রাষ্ট্রিয় কর্মসূচীর অংশ হিসেবে মালয়েশিয়াস্থ অগ্রণী রেমিটেন্স হাউজ থেকে বিনা ফিতে দেশে অর্থপ্রেরণের সুযোগ দিয়েছে।আর এ সুযোগ ১৮ ডিসেম্বর ‘আন্তর্জাতিক অভিবাসী দিবস-২০১৮’ থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত বলবত থাকবে বলে জানালেন অগ্রণী রেমিটেন্স হাউজের চিফ এক্সিকিউটিভ অফিসার ও ডাইরেক্টর মো. লুৎফুর রহমান।

তিনি জানান, মালয়েশিয়ায় বসবাসরত প্রবাসীরা এ কর্মসূচীর আওতায় বিনা ফিতে আমাদের ৬ টি শাখা কুয়ালালামপুর কোতারায়া), ক্লাং, সেরেম্বান, রাওয়াং, পিনাং ও জহুর বারু শাখা থেকে দেশে অর্থ প্রেরণ করতে পারবেন।

এ বিষয়ে সংশ্লিষ্ট দপ্তরের নির্দেশনা অনুযায়ী মালয়েশিয়া অগ্রণী রেমিটেন্স হাউজ অভিবাসীদের কল্যানার্থে এ উদ্যোগ গ্রহন করা হয়েছে। তিন দিনের কর্মসূচীতে প্রবাসীদের অংশগ্রহনের আহ্বান জানিয়েছেন এ কর্মকর্তা।

প্রতিবারের মতো এবারও দিবসটি পালনে দূতাবাসের পাশাপাশি ব্যাপক প্রস্তুতি নিচ্ছেন প্রবাসীরা।এ বিষয়ে মালয়েশিয়াস্থ বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সিলর অতিরিক্ত সচিব মো. সায়েদুল ইসলাম জানান, এবারের প্রতিপাদ্য বিষয় ‘অভিবাসীর অধিকার- মর্যাদা ও ন্যায়বিচার’।

জাতীয়ভাবে হাইকমিশনে যথাযোগ্য মর্যাদায় সবার অংশগ্রহণে দিবসটি পালনের উদ্যোগ নেয়া হয়েছে। এ ছাড়া অভিবাসীদের কল্যানার্থে রাষ্ট্রায়ত্ব ব্যাংক অগ্রণী রেমিটেন্স হাউজের পক্ষে রাষ্ট্রিয় কর্মসূচীর অংশ হিসেবে বিনা ফিতে দেশে অর্থপ্রেরণের জন্য ৩ দিনের কর্মসূচী উদ্যোগ নেয়া হয়েছে।

প্রবাসীদের সকল ভিডিও খবর ইউটিউবে দেখতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেলটি: