শিরোনাম
প্রচ্ছদ / লেবানন / সড়ক দুর্ঘটনায় আরো এক প্রবাসীর মৃত্যু, লাশ নিয়ে বিপাকে স্বজনরা

সড়ক দুর্ঘটনায় আরো এক প্রবাসীর মৃত্যু, লাশ নিয়ে বিপাকে স্বজনরা

সড়ক দুর্ঘটনায় আহত নোয়াখলীর হাতেম আলী মারা গেছেন। গত দুই দিন লেবাননের কানাডিয়ান হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে থাকার পর আজ ভোরে তার মৃত্যু হয়।

গত শনিবার সকালে কাজে যাবার সময় রাস্তা পারাপারকালে প্রাইভেট কারের সঙ্গে ধাক্কা খেয়ে মাথায় আঘাত পান। লেবানন রেড ক্রিসেন্ট সোসাইটি তাকে কানাডিয়ান হাসপাতালে ভর্তি করেন।

জানা যায়, নোয়াখালীর সেনবাগ থানার বীরকোট গ্রামের আব্দুল হাসেমের ছেলে হাতেম আলী পরিবারের দারিদ্রতা ঘোচাতে লেবানন আসেন। শনিবার সকালে প্রত্যেক দিনের ন্যায় কাজে যাচ্ছিলেন, জিসর ভাসা সড়কে রাস্তা পার হতে যায়। এসময় একটি দ্রুতগামী গাড়ি তাকে ধাক্কা দেয়। মাথায় আঘাত পেয়ে প্রচুর রক্তক্ষরণ ঘটে। তখন লেবানন রেড ক্রস সোসাইটি তাকে হাসপাতালে নিয়ে যান।

ওয়াসিম আকরাম নামে নোয়াখালীর এক প্রবাসী জানায়, তার লাঁশ নিয়ে বিপাকে পরেছে স্বজনরা, কারণ গত দুই বছর আগে হাতেম লাইফ সার্ভিস নামে এক ক্লিনার কোম্পানিতে কাজ নিয়ে লেবানন আসেন। আসার পর প্রথম আকামা হলেও, কোম্পানির আইনি জটিলতায় দ্বিতীয় আকামটি হয়নি। তার নিজের কোম্পানিতে কাজ করে যাচ্ছিলেন। ভিসা জটিলতা কাটিয়ে তাকে দেশে ফেরত পাঠাতে বাংলাদেশ সরকার ও সরকারের সংশ্লিষ্ট দপ্তর এবং বৈরুত দূতাবাসের হস্তক্ষেপ কামনা করেন তিনি।সড়ক দুর্ঘটনায় আরো এক প্রবাসীর মৃত্যু, লাশ নিয়ে বিপাকে স্বজনরা

প্রবাসীদের সকল ভিডিও খবর ইউটিউবে দেখতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেলটি: