শিরোনাম
প্রচ্ছদ / মালয়েশিয়া / KL-এ ৪ মালয়েশিয়ান গ্যাং মিলে এক প্রবাসী বাংলাদেশিকে পিটিয়ে মেরে ফেলেছে (ভিডিওসহ)।

KL-এ ৪ মালয়েশিয়ান গ্যাং মিলে এক প্রবাসী বাংলাদেশিকে পিটিয়ে মেরে ফেলেছে (ভিডিওসহ)।

কুমিল্লার এই প্রবাসী সোমবার সকাল ৭টায় ফেক্টরিতে কাজে যাওয়ার উদ্দেশে রুম থেকে বের হয়ে নিচে নামতেই পিছন থেকে ঘিরে ধরে ৪ মালাই ছেলে ও একটি মেয়ে। কথা কাটাকাটির এক পযায়ে তাকে পিটানো শুরু করে তারা। দীর্ঘ সময় ধরে বহু মানুষের সামনে দিনের বেলায় লাঠি ও হকষ্টিক দিয়ে তাকে পিটানো হয় কিন্ত কেউ তাকে সাহায্য করতে এগিয়ে আসেনি, অনেক বাঙালী ছিল তারাও দাড়িয়ে দাড়িয়ে দেখেছে।

এমনকি ঠিক ঐ সময় সানওয়ে মেনতারি কোটের ৮জন মালাই সিকিউরিটি গার্ড ডিউটির প্রস্তুতি জন্য পিটি করতেছিল যখন জালামকে পিটানো হচ্ছিল কিন্ত কোন সিকিউরিটি গার্ড এগিয়ে আসেনি, পুলিশে পযন্ত কেউ খবর দেয়নি ।

তাকে মারাত্বক আহত করে রক্তাক্ত অবস্থায় মাটিতে ফেলে অপরাধীরা চলে যাওয়ার ৫০ মিনিট পর পুলিশ এসে হাসপাতালে নিয়ে যায় ।

২২ ঘন্টা চিকিৎসা শেষে আজ ভোরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। সানওয়ে মেনতারি কোটের পাশে গ্লুভটনিক্স ইলেকট্রনিক্‌স ফেক্টরিতে কাজ করত জামাল, প্রায় ৯ বছর ধরে তিনি মালয়েশিয়ায় আছেন। তার দুটি সস্তান আছে দেশে ।

ইতিমধ্যে এই ঘটনা নিয়ে মামলা হয়েছে । #ঘটনা_সূত্রপাত– এই মালাই গ্যাং চক্র সব চেয়ে নিরহ মানুষকে টার্গেট করে নানান কৌশলে রুমে নিয়ে যায়, তারপর তাদের দলে থাকা মেয়ে সদস্যকে দিয়ে জোরপূবক উলঙ্গ করে ছবি ও ভিডিও করা হয় মেয়ের সাথে। তারপর ভিক্টিমের উপর টাকার জন্য চাপ সৃষ্টি করে,নয়ত নোংরা ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেবার ভয় দেখানো হয় ।

এখানেও তাই করা হয়ে ছিল, তিনদিন আগে রুমে নিয়ে ভিডিও ধারণ করে জোর করে জামালের মোবাইল ও মানিবেগ রেখে দেয় এরা এবং তাকে দ্রুত ২০০০ হাজার রিংগিত দেওয়ার শর্ত দেয় নয়ত ভিডিও ছেড়ে দিবে বলে হুমকি দেয়।

গতকাল টাকা নিয়ে তর্ক করা অবস্থায় তার উপর হামলা চালায়।
তাকে পিটানোর সময় এই চক্র সবাইকে বলতে থাকে এই বাঙালি তার বউকে খারাপ কথা বলেছে তাই পিটাচ্ছি, আমার কাছে ভিডিও আছে ।

সবচেয়ে খারাপ বিষয় হচ্ছে সানওয়ে মেনতারি কোট এপাটমেন্টে ৫ হাজারের বেশি বাংলাদেশি থাকে কিন্তু গঠনার সময় উপস্থিত যারা ছিল তারা কেউই এগিয়ে আসেনি ।

প্রবাসীদের সকল ভিডিও খবর ইউটিউবে দেখতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেলটি: