শিরোনাম
প্রচ্ছদ / মালয়েশিয়া / MyEG করিয়ে ভিসা ও কলিং ভিসার নামে বহু অসহায় মালয়েশিয়া প্রবাসীদের নিঃশ্ব করা দালাল সাদ্দামকে ধরিয়ে দিন !

MyEG করিয়ে ভিসা ও কলিং ভিসার নামে বহু অসহায় মালয়েশিয়া প্রবাসীদের নিঃশ্ব করা দালাল সাদ্দামকে ধরিয়ে দিন !

সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ খিরিতোলার সাদ্দাম হোসেন এখন মালায়েশিয়ায়। তার সাথে প্রবাসীদের কোন রকম লেনদেন না করার জন্য জনসার্থে অনুরোধ করাহলো।জানাগেছে সাদ্দাম নামের এই লোকটি মিষ্টি মিষ্টি কথা বলে মালায়েশিয়াতে বিভিন্নজনের কাছে থেকে কলিং ভিসা ও পারমিটের বিপুল পরিমাণ টাকা নিয়ে অার্তগোপন করে আছে। ভুক্তভোগী এসব প্রবাসী ভায়েরা এখন মানবেতর জীবন যাপন করছে অার চোখের পানি ফেলছে।

তারই প্রতারনার শিকার ভুক্তভোগী বগুড়া জেলার মাঝিড়ার মালয়েশিয়া প্রবাসী মোহাম্মদ অালি জানাই অামরা কুয়ানতানে কনস্টাকশন কাজ করি, এখান থেকে প্রায় ৮০ জন লোকের পারমিট করে দিবে বলে এক মালায়ু বসের নাম ভাঙিয়ে টাকা নেয় দালাল সাদ্দাম।

শুধুমাত্র মাইজি করিয়ে ইমিগ্রেশন ফিংগার করাবে বলে সব টাকা নিয়ে পালিয়ে যায় সে।

অাজ অামরা সর্বসান্ত হয়ে চোখের পানি ফেলছি, তার গ্রামের বাড়িতে যোগাযোগ করে টাকা ফেরত চাইলেই সে বিভিন্ন ভাবে অামাকে উল্টো হুমকি দিয়ে যাচ্ছে। এলাকার প্রশাসন নাকি তার কথাই ওঠে বসে।

প্রতারিত প্রবাসী মোহাম্মদ ভাই দুই চোখের পানি ফেলে জানান অামার ৫ জন অাত্তিয় মালয়েশিয়া অানার জন্য এক বছর অাগে ভুয়া কলিং পেপার দিয়ে কৌশলে ১২ লাখ টাকা নিয়ে উধাও। এখন এই রিনের বোঝা অামার ঘারে, তার মিষ্টি কথাই যে কেউ গলেযেতে পারে। বাড়িতে গেলেও তারাও তার সন্ধান দেয় না। শুনেছি কুয়ালালামপুরে কোন এক জায়গাতে অার্তগোপনে অাছে। বাংলাদেশে গিয়ে তার নামে একটা মামলাও করি।

খোঁজনিয়ে জানাগেছে এই সাদ্দামকে দেওয়া টাকা পয়সা সব তার বউয়ের একাউন্টে রাখে,ব্যাংকের রিসিটও দেখিই সে বলে এই কাজে পরিকল্পিত সংবদ্ধ চক্রে তার মামাও জড়িত, টাকা হাতিয়ে নেওয়ার পরথেকে সেও পলাতক।

এদিকে একটি রাজনৈতিক দলের নাম ভাঙ্গিয়ে প্রতিনিয়ত বিভিন্নজনকে মালয়েশিয়া থেকে হুমকি ধামকি দিয়ে যাচ্ছে। থানা পুলিশের ভাষ্যমতে সাদ্দাম একজন তালিকা ভুক্ত আসামি, মাদকদ্রব্য সহ একাধিক মামলা রয়েছে।

অতএব সকল প্রবাসী ভাইদের কাছে অনুরোধ এই কুলাংগার দালাল সাদ্দামকে দেখামাত্র পুলিশে ধরিয়েদিন অথবা তর্থ দিন +60172564052 এবং প্লিজ প্লিজ প্লিজ প্রবাসীদের কল্যানে দয়া করে শেয়ার করুন।

(তর্থদান কারীকে ২ হাজার রিংগিত পুরস্কৃত করা হবে)

প্রবাসীদের সকল ভিডিও খবর ইউটিউবে দেখতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেলটি: